1. admin@kholanewsbd24.com : admin :
নৌকার মাঝি সৈয়দ আহমেদ ভুঁইয়ার ব্যাপক গণসংযোগ ৷ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

নৌকার মাঝি সৈয়দ আহমেদ ভুঁইয়ার ব্যাপক গণসংযোগ ৷

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১১৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার, আশুলিয়া থেকে

আসন্ন ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বার বার স্বর্ণপদক প্রাপ্ত বর্তমান সফল চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ও বাংলাদেশ আওয়ামী লীগের নবগঠিত আশুলিয়া থানা কমিটির অন্যতম সদস্য জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ সৈয়দ আহমেদ ভুঁইয়া আগামী ৫ জানুয়ারী ২০২২ নির্বাচনে আবারও নৌকার মাঝি হিসাবে অংশ গ্রহণ করতেছেন।

জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির যুগ্ম আহ্বায়ক মেহনতি শ্রমিকদের সুখ দুঃখের কান্ডারী সানাউল্লাহ ভুঁইয়া সানির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার মাঝি ইয়ারপুর ইউনিয়নের মাটি ও মানুষের নেতা চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আহমেদ ভুঁইয়া (মাস্টার)।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাফর আলী শেখের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট সমাজসেবক ও ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকার কৃতি সন্তান জননেতা সুমন আহমেদ ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য লুৎফর রহমান জয়, আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগ নেতা ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার আবু শামা মূর্ধা। বর্তমানে তিনি উক্ত ৬নং ওয়ার্ড থেকে ফুটবব মার্কায় নির্বাচনে অংশ গ্রহণ করতেছেন। জাতীয় শ্রমিক লীগ নেতা মামুন রানা সহ প্রমুখ।

এসময় ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নৌকার মাঝি সৈয়দ আহমেদ ভুঁইয়া (মাস্টার) বলেন, সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমি এই ইয়ারপুর ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। এজন্য আমি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি এবং আগামী ৫ জানুয়ারী নির্বাচনে আপনাদের একটি মুল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে আমাকে জয়যুক্ত করে আবারও আপনাদের সুখ দুঃখে পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন।

বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় সাভার আশুলিয়ার মাটি মানুষের নেতা দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপির সার্বিক সহযোগিতায় ইয়ারপুর ইউনিয়ন কে একটি উন্নত-সমৃদ্ধশালী ডিজিটাল মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই । তাই আগামী ৫ জানুয়ারী ইয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছি।

নৌকার মাঝি সৈয়দ আহমেদ ভুঁইয়াকে বিজয়ী হওয়ার লক্ষে ব্যাপক গনসংযোগ করে চলছেন আশুলিয়া থানা আওয়ামী ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠন গুলো। তার আত্মীয়-স্বজন ও শুভাকাংখীরাও গনসংযোগ করে চলছেন।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর বিকাল ৫ ঘটিকায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বেরন ছয় তালা এলাকায় দিব্য ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক রুবেল আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় ও ছয় তালা ক্ষুদ্র ব্যবসায়ীদের উদ্যোগে এক নির্বাচনী মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রী প্রদীপ দাস, শ্রমিক লীগ নেতা এস এম শান্ত, মোঃ এরশাদ হোসেন, নাজমুল হক ইমু, মোঃ জুয়েল রানা, স্থানীয় আওয়ামী ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় গণ্যমান্য
ব্যক্তিবর্গ।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফেরাত কামনা ও জননেত্রী শেখ হাসিনা, নৌকার মাঝি সৈয়দ আহমেদ ভুঁইয়াসহ সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং আগামী নির্বাচনে নৌকার বিজয় কামনা করে মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা