1. admin@kholanewsbd24.com : admin :
নবনির্বাচিত কাউন্সিলরকে সংবর্ধনা - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস ট্রাকের সংঘর্ষ নিহত ৪

নবনির্বাচিত কাউন্সিলরকে সংবর্ধনা

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মোঃ বিল্লাল হোসেন সাজু
কালিয়াকৈরে ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভার নির্বাচনে নব নির্বাচিত পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে বিজয়ী নব কাউন্সিলর খাত্তাব মোল্লা কে ফুলের মালা সংবর্ধনা দিয়েছেন রেললাইন বাজার সমবায়সমিতি।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সাইদ সরকারের সভাপতিত্বে ও রাজ মিডিয়ার সত্বাধিকারী ওয়ার্ড আ’লীগের সাবেক ছাত্রলীগের সভাপতি রাসেল আহমেদ জানান, রাজ এর সঞ্চালনায় পৌরসভার ৭নং ওয়ার্ডের রেললাইন বাজার এলাকায় এক আনুষ্ঠানিক ভাবে নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা কে ফুলের মালা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ সময় নব নির্বাচিত কাউন্সিল তার সংক্ষিপ্ত এক বক্তব্যে বলেন, জনগন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, তাই আমি আমার এই ৫ বছর টা জনগনের সেবায় কাটাতে চাই। এছাড়া ওয়ার্ডের যে সকল সমস্যাধী আছে যেমন জলাবদ্ধতা, বৈদ্যুতিক আলো,মাদক মুক্ত, খেলার মাঠ নির্মান, গন পাঠাগার সহ সকল প্রকার উন্নয়ন মূলক কাজ করা হবে এবং শপত গ্রহণের পর পরই সাধারণ মানুষের কথা চিন্তা করে প্রত্যেক মহল্লার একটি করে এম্বুলেন্স দেয়া হবে অনেকে বিভিন্ন কলকারখানায় কাজ করে তারা অসুস্থ হয়ে পরলে ও মারা গেলে তাদের আনা নেয়ার জন্য গাড়ির সংকট হয় তাই এই দূর্ভোগের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত ভাবে এম্বুলেন্স দেয়া হবে যাতে এই ভোগান্তি কিছুটা হলেও সমাধান হবে।

তিনি বিশেষ করে জলাবদ্ধতা নিরসনে ও মাদক নির্মূলে কঠোরভাবে তৎপরতা চালাবেন বলে জানান। পরে অনুষ্ঠান শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এসময় উপস্থিত ছিলেন রেললাইন বাজার কমিটিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও জন সাধারণ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা