1. admin@kholanewsbd24.com : admin :
দূর্গাপুরে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ , মোটর সাইকেল ভাংচুর - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

দূর্গাপুরে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ , মোটর সাইকেল ভাংচুর

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৮৭ বার পঠিত

সেলিম রেজা স্টাফ রিপোর্টার :

রাজশাহী দূর্গাপুর আওয়ামী লীগের নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ , হামলা মোটরসাইকেলে ভাঙচুরের ঘটনা ঘটেছে , হামলায় আহত হয়েছেন ৫ জন ভাংচুর করা হয়েছে ২ টি মোটরসাইকেল।সে ঘটনার এখনো হয়নি কোনো বিচার এই নিয়ে এলাকার লোক জন্য মধ্যে একটা আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার দিবাগত রাতে দূর্গাপুর ১ নং নওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল এসময় বেশ কয়েকজন লোক তাদের উপর অতর্কিত হামলা চালায় মারধর করে । এদিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র সমর্থকরা প্রাথীরা।

একের পর হামলাতে ইউনিয়ন বাসিন্দারা এখন মহা আতঙ্ক নিয়ে দিন কাটাচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে শনিবার( ২৫ ডিসেম্বর) দূর্গাপুর ০১ নং নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

শফিকুল ইসলাম সমর্থকরা নন্দীগ্রাম থেকে জানাজা শেষে মোটর সাইকেল নিয়ে নন্দীগ্রাম পূর্বপাড়া পৌঁছলে হামলার স্বীকার হন।সে সময় হামলা আহত হন ০৫ থেকে ০৬ জন্য।মুহূর্তের মধ্যে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের সমর্থকরা একই ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের উপর হামলা ভাংচুর করে।এ সময় নান্দিগ্রামের
মোস্তফা শেখ,আয়নাল হক,হোসেন আলী সরদার,কোরবান,ইয়াকুব শাহ,ভোজন শেক,সাকির গাজী,আপন প্রাং,আশরাফুল,জয়নাল,আরিফ আরও অগত্যা আরো অনেকে হামলা ভাংচুর চালানো হয়।

পরে এ ঘটনা জড়িত সন্দেহে ও পরিস্থিতি স্বাভাবিক করতে শনিবার (২৫ডিসেম্বর) রাতে ১ নং নওপাড়া ইউনিয়নের নন্দীগ্রাম বিভিন্ন গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে।

বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কর্মী-সমর্থকরা এ সময় 2 সমর্থকের মোটরসাইকেল ভাংচুর সহ ৫ সমর্থককে মারপিট করে।

দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো হাসমত আলী বলেন ১ নং নওপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কর্মীরা বিদ্রোহী প্রার্থী কর্মীদের উপর হামলা ভাংচুর করে এই বিষয় নিয়ে এখন কোনো অভিযোগ বা মামলা করা হয়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা