1. admin@kholanewsbd24.com : admin :
তানোর-এর জনতার খাদেম- গোলাম রাব্বানীর ৫৫তম শুভ জন্মদিন! - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাবুর দখলে টঙ্গীবাজারের ফুটপাত দেওয়ানগঞ্জে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে অপসারন ও পুনরায় তফসিল ঘোসনার দাবী প্রধানমন্ত্রীর কাছে শহীদ বীর মুক্তিযোদ্ধা কন্যার আকুল আকুতি টঙ্গীতে ৬ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী তারিকুজ্জামান মনি নড়াইলে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা থানায় মামলা দায়ের আসামী পলাতক পিরোজপুরে এখন টেলিভিশনের প্রতিনিধির আত্মহত্যার চেষ্টা ঠাকুরগাঁওয়ে ৫ টাকার হাট’ হাসি ফুটিয়েছে সুবিধা বঞ্চিত মানুষের মুখে ঠাকুরগাঁওয়ে জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের এককালিন আর্থিক সহায়তার চেক বিতরণ

তানোর-এর জনতার খাদেম- গোলাম রাব্বানীর ৫৫তম শুভ জন্মদিন!

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

নিউজ ডেস্ক;এস আর টুটুল এম এল!

আজ পহেলা অক্টোবর রোজ (শুক্রবার) বাংলাদেশ আওয়ামী লীগ, তানোর উপজেলা শাখা আওয়ামী লীগ সভাপতি জননেতা গোলাম রাব্বানীর ৫৫তম শুভ জন্মদিন।

তিনি ১৯৬৬ সালের আজকের এই দিনে (পহেলা অক্টোবর) রাজশাহী জেলার তানোর থানার বরেন্দ্র অঞ্চলের নিভৃত পল্লী- প্রকাশনগর গ্রামে জন্মগ্রহন করেন।
তাঁর দাদা মোরহুম কবির পঞ্চায়েত ব্রিটিশ আমলে দীর্ঘ ৩৩ বছর পঞ্চায়েত প্রধান ছিলেন, তাঁর পিতা মোরহুম মোহাম্মদ আলী (মাহাম) চেয়ারম্যান, পাকিস্তান ও বাংলাদেশ আমলে দীর্ঘ প্রায় দেড় দশক পাঁচান্দর ইউনিয়ন চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন।
তারা তিন পুরুষ মিলে প্রায় শত বর্ষ ধরে সাধারণ মানুষের সুখে দুখে পাশে থেকে জনগনের সেবায় নিয়োজিত আছেন।

জনতার খাদেম, জননেতা গোলাম রাব্বানী ১৯৮৩/৮৪ রাজশাহি সিটি কলেজে ছাত্র লীগের রাজনীতিতে যুক্ত হন, ১৯৮৫ সাল হতে টানা (১১) এগার বছর রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে নিয়োজিত থেকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে রাজনৈতি করে আসছেন।
পরবর্তী ১৯৯৮ সালে তিনি পাঁচান্দর ইপি চেয়ারম্যান নির্বাচীত হয়ে তাঁর পিতার কাছে ইপি চেয়ারম্যানের দায়িত্ব বুঝে নেই এবং ওই ইউপিতে তিনি পরপর (২) দুবার চেয়াম্যান নির্বাচীত হন।
গোলাম রাব্বানী ২০১১ সালে ১ম মেয়াদে মুন্ডুমালা পৌর মেয়র নির্বাচীত হন, ২০১৫ সালে দ্বিতীয় মেয়াদেও তিনি মেয়র নির্বাচীত হন।

বাংলাদেশ আওয়ামী লীগের চরম দুঃসময়ে রাজপথের অগ্নি ঝরা সংগ্রামের মাধ্যমে গড়ে উঠা তৃনমুলের আস্থাভাজন ও কর্মী বান্ধব আ’লীগ নেতা, সময়ের পরিক্ষায় উত্তীর্ণ সংগ্রামী মুজিব সেনা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব আদর্শের আপোষহীন রাজনৈতীক যোদ্ধা, তানোর- গোদাগাড়ী উপজেলার খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষের হৃদয়ের মনি, জননেতা গোলাম রাব্বানীর আজ শুভ জন্মদিনে
শুভেচ্ছা জানিয়েছেন, জননন্দিত জননেতা গোলাম রাব্বানীর একান্ত বিশ্বাস্ত রাজনৈতিক সহযোদ্ধা তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোল্লাপাড়া বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক, জননেতা রাকিবুল হাসান সরকার (পাপুল- ভাই) এবং রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মৃদুল কুমার ঘোষ, তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদারসহ, তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ওয়ার্ড- ইউনিয়ন প্রেসিডেন্ট- সেক্রেটারিবৃন্দ।
এদিনে স্থানীয় মসজিদে দোয়া, মিলাদ-মাহফিলসহ এতিমখানা, মসজিদ- মাদ্রাসায় গোলাম রাব্বানীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে, মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া-মোনাজাত করা হবে!

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা