1. admin@kholanewsbd24.com : admin :
তানোরে শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত! - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

তানোরে শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত!

প্রশাসন
  • সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২২২ বার পঠিত

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল- খোলা নিউজ বিডি-২৪

রাজশাহীর তানোর পৌর যুবলীগের আয়োজনে” সংগ্রাম, ঐত্যিহ ও গৌরবের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে!

তানোর পৌর যুবলীগের আয়োজনে ও পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার (হিরো-এর) সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওহাব সরদার এর সঞ্চালনায়, সংগ্রাম, ঐত্যিহ ও গৌরবের সংগঠন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী পালিত হয়!

শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বক্তব্য রাখেন, তানোর পৌর যুবলীগের সহ-সভাপতি অনিল কর্মকার।
ক্রীড়া সম্পাদক আলমগীর হোসেন, ত্রান বিষয়োক সম্পাদক রেজাউল খান, দপ্তর সম্পাদক জুয়েল রানা।

এছাড়া সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক গন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

তানোর পৌরসভা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি, জননেতা রাজিব সরকার হিরো, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর বিশেষ আলোচনা মূলক তেজদিপ্ত কন্টে বলেনঃ সংগ্রামী বন্ধুগণ আপনারা অবগত আছেন যে; আজ থেকে ৮২ বছর পূর্বে আজকের এইদিন-(৪ ডিসেম্বর ১৯৩৯) সনে তৎকালীন ব্রিটিশ ভারত বর্ষের গোপালগঞ্জের টুঙ্গিপাড়া (বাংলাদেশ) আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি জন্মগ্রহণ করেন।

বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে যাত্রা শুরু হয় যুবলীগের। বহু চড়াই উৎরাই পেরিয়ে সংগঠনটি আজ পা রেখেছে ৫০ বছরে। ফজলুল হক মনি ছিলেন যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এই সংগঠনকে প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই যুবলীগ সেই লক্ষ্যকে সামনে নিয়ে অগ্রসর হচ্ছে।

নানা কর্মসূচির মধ্য দিয়ে দেশ ও জাতি শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উদযাপন হচ্ছে। আজ ৪ ডিসেম্বর (শনিবার) ভোর ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৮টায় ধানমণ্ডি বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, সকাল সাড়ে ৯টায় বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ ১৫ই আগস্ট নিহত সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শেখ ফজলুল হক জন্মবাষিকীতে যুবলীগের অগনিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা