1. admin@kholanewsbd24.com : admin :
তানোরে গোল্লাপাড়া হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতারণ করেন! - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০১ অপরাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মসিকের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তানোরে গোল্লাপাড়া হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতারণ করেন!

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৯৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার; এস আর টুটুল এম এল!

রাজশাহীতে শীতের তীব্রতা বেড়েছে। গতকাল সোমবার রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে- ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সকাল সন্ধ্যায় ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় কষ্ট বেড়েছে খেটে খাওয়া দিনমজুর শীতার্ত মানুষের। এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার নির্দেশে ও সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে এসব দুস্থ-দরিদ্র অসহায় মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন ময়না চেয়ারম্যান।

জানা গেছে আজ (মঙ্গলবার) ৪-জানুয়ারী (সন্ধ্যায়) রাজশাহীর তানোর পৌরসভার গোল্লাপাড়া হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র (কম্বল) স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষ থেকে বিতরণ করেন, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পদপ্রার্থী-তানোর বাসির হিতাকাঙ্ক্ষী ব্যক্তিত্ব, তরুণ প্রজন্মের রাজনৈতিক স্বপ্নদ্রষ্টা, তৃণমূল আ’লীগের আস্থার প্রতিক, তানোর উপজেলা আওয়ামী লীগের ভবিষ্যৎ কান্ডারি, জনপ্রিয় আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা লুৎফর হায়দার রশিদ (ময়না)।

এ সময় উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক আবুল কাশেম, তানোর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ (প্রদীপ) সরকার তানোর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি সোনিয়া সরদার, চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগের নেতৃবৃন্দসহ শুশিল সমাজের গন্যমান্য ব্যক্তিগণ!

এসময় চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান বলেনঃ তানোর উপজেলার ১নং কলমা ইউনিয়নে (৩) তিন বার নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তানোর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান, লুৎফর হায়দার রশিদ (ময়না-চেয়ারম্যান) আর্ত-মানবতার সেবায় স্বর্ণপদক বিজয় করেছেন, তিনি কখনও মানুষকে অসন্মান করে বা মনে কষ্ট দিয়ে কথা বলেন না।
যতটুকু সম্ভব মানুষের দুঃখ্য-কষ্টের কথা শুনে সাহায্য সহযোগিতা করেন। তাঁকে আমরা তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে চাই!
মানুষের কল্যান সাধনে বিধাতা তাঁকে দীর্ঘ-জীবী করুন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা