1. admin@kholanewsbd24.com : admin :
তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুবর্ণচরে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতে অভিযান ৩ দোকানী কে অর্থদণ্ড নোয়াখালীতে স্বর্ণের দোকান লুট নৈশ প্রহরী কে হত্যা আটক- ৭ ধামইরহাটে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা ধামইরহাটে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত নড়াইলের জমিদারদের রেখে যায়া বাঁধাঘাট দাঁড়িয়ে আছে চিত্রা নদীর পাড়ে ঠাকুরগাঁওয়ে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন ঠাকুরগাঁওয়ে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব পাঁচবিবিতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ লালপুর থানার ওসি পরিচয়ে টাকা দাবি,প্রতারক সোহেল রানা গ্রেফতার নওগাঁর পত্নীতলায় নকল ইঞ্জিন অয়েল কারখানায় অভিযান আটক ১

তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন!

প্রশাসন
  • সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৭২ বার পঠিত

 

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল”

আজ রবিবার (২৪- অক্টোবর) রাজশাহীর তানোর উপজেলা রোড সংলগ্ন হাবিব আই প্লাজার ৪নং রুমে এশা মাল্টিমিডিয়া নামে একটি নতুন ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

এশা মাল্টিমিডিয়া হাউজ এর শুভ উদ্বোধন করেন, হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন।

শুভ উদ্বোধনের সময় এশা মাল্টিমিডিয়া হাউজের চেয়ারম্যান সোহানুল হক পারভেজ এর আমন্ত্রণে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন; মোহাম্মদ সেলিম উদ্দিন নির্বাহী পরিচালক বিগ-বাজার, হাবীব আই প্লাজা দ্বিতীয় তলা, রংরুপা আর্ট এর পরিচালক জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী নূরুল ইসলাম, তানোর সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক এস আর টুটুল এম এল, সাংবাদিক সোহাগ মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

রাজশাহীর তানোর উপজেলা রোডে হাবিব আই প্লাজায় (এশা মাল্টিমিডিয়া) নামে ব্যবসা প্রতিষ্ঠান শুভ উদ্বোধন হয়েছে। এশা মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক ও তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি সোহানুল হক পারভেজ।
উল্লেখ্য এশা মাল্টিমিডিয়াতে খুব যত্নের সাথে আপনার আনন্দ-উৎসবের ভিডিও প্রোগ্রাম করা হয়, মেমোরি লোড দেয়া হয়, ল্যাব প্রিন্ট করা হয়, ৫মিনিটে ছবি তোলা ও ছবি প্রিন্ট করা হয়, সকল ধরনের ইন্টারনেট সেবা, ফ্লেক্সিলোড ও বিকাশ এজেন্ট, সিম কার্ড বিক্রয়, কম্পিউটার বিক্রয় ও মোবাইল সার্ভিসিংয়ের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।

এছাড়াও বিমানের টিকেট, ইন্ডিয়ান পাসপোর্ট-ভিসা ও ট্রেনের রিজার্ভেশন টিকিট করা হয়। আপনার প্রয়োজনে আজই যোগাযোগ করুন মোবাইল:০১৭৬১-৮৯৯১১৯,০১৭৬২-৬৯৬২৭০
সোহানুল হক পারভেজ, এশা মাল্টিমিডিয়ার তানোর, রাজশাহী!

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা