1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী যুবতীর ধর্ষণকারীকে আটক-১ - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাঁচবিবিতে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্নার মতবিনিময় নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে জুনে ২৫০ বেডের ভবনটি চালু হলে রোগীর চাপ সামলাতে কষ্ট হবে না–হুইপ মাশরাফি ফাড়ি ইনচার্জ কর্তৃক ট্রেন যাত্রী খুনের আসামী চাকুসহ গ্রেফতার বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী যুবতীর ধর্ষণকারীকে আটক–১

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়নের কিসমত দৌলতপুর গ্রামে মানসিক প্রতিবন্ধি যুবতীকে(২২) ধর্ষণের অভিযোগে মোঃ মকছেদুল ইসলাম(৩৮) নামের এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ। বুধবার(৫ জানুয়ারি) সকালে মোঃ মকছেসুদল কে আটক করে ঠাকুরগাঁও থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। এর আগে বুধবার সকালে প্রতিবন্ধী যুবতীর মা বাদি হয়ে মোঃ মকছেদুলের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত মোঃ মকছেদুল ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়নের কুমারপুর আবদালপাড়া এলাকার মৃত নূরল হকের ছেলে। মামলার বিবরনে জানা যায়, গত ০৪ জানুয়ারি বিকালে প্রতিবন্ধি যুবতীকে বাসায় একা পেয়ে প্রতিবেশি মোঃ মকছেদুল ইসলাম ঘরের ভিতর প্রবেশ করে জোড় পূর্বক ধর্ষণ করে। এ সময় প্রতিবন্ধি সেই মেয়ের চিকিৎকার পেয়ে তার মা ও স্থানীয়রা এসে মোঃ মকছেদুল কে আটক করে থানায় খবর দেয়। এ ঘটনায় সকালে প্রতিবন্ধি কিশোরীর মা থানায় বাদী হয়ে ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে মামলার ১ নং- আসামী মোঃ মকছেদুল কে আটক করেন পুলিশ।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলাম বলেন,এ বিষয়ে মেয়ের মা বাদী হয়ে এক জনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন। আমরা সেই মামলার আসামীকে আটক করেছি। সেই সাথে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,
০১৭১৭৫৯০৪৪৪

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা