1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে নারীনেত্রী দ্রৌপদী দেবী’র দেয়া কম্বল পেল অসহায় নারীরা - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মসিকের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ে নারীনেত্রী দ্রৌপদী দেবী’র দেয়া কম্বল পেল অসহায় নারীরা

প্রশাসন
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৮৯ বার পঠিত

সুমনা সাথী : উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা ও ঠান্ডার প্রকোপ।এতে অসহায় হয়ে পড়েছে অস্বচ্ছল, ছিন্নমূল ও নিম্ন আয়ের শ্রমজীবি নারীরা।এসব অসহায় নারীদের দূর্ভোগের কথা চিন্তা করে প্রতি বছরের ন্যায় এবছরও অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করছেন জেলা মহিলালীগের সভাপতি ও ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৭,৮, ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা।
আজ শনিবার বিকেলে তাঁর আর্টগ্যালারীস্থ নিজ বাসভবনে ২য় বারের মতো তিনশত অসহায় ও ছিন্নমূল নারীদের হাতে একটি করে কম্বল প্রদান করেন তিনি। এর আগে গতকাল শুক্রবার সকালে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তিনশত নারী-পুরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেছেন দ্রৌপদী দেবী আগরওয়ালা।
নারীনেত্রী দ্রৌপদী দেবী আগারওয়ালা ধারাবাহিকভাবে গত কয়েক বছর ধরে তার নিজ অর্থায়নে এসব অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশুদের মাঝে জ্যাকেট ও সোয়েটার বিতরণ করে আসছেন।
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী দুর্গা দেবী আগারওয়ালা, নারীনেত্রী রেখা বেগম, শেফালী আক্তার, পারভীন আক্তার, আনারকলি সুমি প্রমুখ।
দৌপদী দেবী আগারওয়ালা বলেন, ঠাকুরগাঁওয়ে শীতের প্রকোপ অনেক বেশী থাকে। এতে করে অসহায় হয়ে পড়ে অস্বচ্ছল, ছিন্নমূল ও নিম্নআয়ের নারী-পুরুষেরা, অনেক কষ্ট হয় তাদের। তাদের এ কষ্ট ও দূর্ভোগ লাঘবে প্রতিবছরের ন্যায় এবারও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করছি। শীতের প্রকোপ না কমা পর্যন্ত সাধ্যমতো কম্বল বিতরণ অব্যাহত রাখবো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা