1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে হরিপুরে মুক্তিযোদ্ধার পরিবারকে মারপিটের অভিযোগ । - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

ঠাকুরগাঁওয়ে হরিপুরে মুক্তিযোদ্ধার পরিবারকে মারপিটের অভিযোগ ।

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৯৩ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে হরিপুর উপজেলার ৪নং –ডাঙ্গীপাড়া ইউনিয়নের রহমতপুর সরকার পাড়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, রহমতপুর সরকার পাড়া গ্রামের মৃত মৌলভী গুল মোহাম্মদ সরকারের ছেলে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আইয়ুব আলী, ফয়জুর রহমান, রিয়াজুল ইসলাম, মাহফুজ, আব্দুর রাজ্জাক, সিরাজুল, মোশারফ এর দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিলো। যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ জানান, আমার ৪ শতক জমির উপর ঘর করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলাম৷ কিন্তু বিবাদীগণের জুলুম-অত্যাচারে অতিষ্ঠ হয়ে কিছুদিন আগে অন্যত্র জায়গায় ঘরবাড়ি নির্মাণ করে বসবাস করতে থাকি। ২ জানুয়ারি রবিবারের সকাল ৯টার দিকে ১০ জন কামলা নিয়ে আমার পূর্বের বসতভিটা থেকে মাটি কেটে নতুন ভিটায় আনতে গেলে বিবাদীরা আমার কামলাদের বাধা দেয়। এসময় আমার স্ত্রী প্রতিবাদ করলে উক্ত বিবাদীগণ তাকে মারপিট করে আহত করে। পরে আমার স্ত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করি। বিবাদীগণের বিরুদ্ধে হরিপুর থানা একটি লিখিত অভিযোগ করি। মারপিটের ঘটনার বিষয়ে জানতে চাইলে বিবাদী আইয়ুব আলী মারপিটের কথা অস্বীকার করে বলেন, আমার প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আমাদের উপর দীর্ঘদিন ধরে মামলা-হামলা সহ বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিয়ে আসছে।আমরা কেউ তাদের কে মারপিট করিনি৷আর এখানে কোনো মারামারি হয়নি৷ হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন, ঘটনাস্থল তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা