1. admin@kholanewsbd24.com : admin :
ঠাকুরগাঁওয়ে ভোটারদের মাঝে টাকা বিতরণ করায় প্রার্থীর ভাই ও শ্যালকে জরিমানা - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস ট্রাকের সংঘর্ষ নিহত ৪

ঠাকুরগাঁওয়ে ভোটারদের মাঝে টাকা বিতরণ করায় প্রার্থীর ভাই ও শ্যালকে জরিমানা

প্রশাসন
  • সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত

সুমনা সাথী ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনে এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোটারদের মাঝে টাকা বিতরণের সময় প্রার্থীর নিজের ভাই আশরাফুল ইসলাম(৩৫) ও শ্যালক মানিক হোসেন(৪০) নামে দুইজনকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

২০ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের বাসডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের পাশে ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আহসান হাবিব(আনারস প্রতীক) এর ভাই ও শ্যালককে জরিমান করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ঠাকুরগাঁও সদর (ভূমি) শাহরিয়ার রহমান।

জরিমানাকৃত মানিক হোসেন শহরের গোবিন্দনগর এলাকার আনোয়ার হোসেন লালের ছেলে এবং ওই স্বতন্ত্র প্রার্থীর শ্যালক ও আশরাফুল ইসলাম বেগুনবাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে এবং প্রার্থীর নিজের ভাই।

সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, সন্ধ্যায় বেগুনবাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) আহসান হাবিবের পক্ষে তার ভাই ও শ্যালক স্থানীয় ভোটারদের মাঝে টাকা বিতরণ করছিলেন। এসময় স্থানীয় লোকেরা তাদের আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। পরে ঘটনাস্থলে গিয়ে আটক ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সাথে তাদের হাতে থাকা আনারস প্রতীকের নির্বাচনী লিফলেট ও নগদ ৯ হাজার ৬৫০ টাকা পাওয়া যায়। এসময় তারা তাদের অপরাধ স্বীকার করলে ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরন) বিধি মালার ৩১ বিধি অনুযায়ী দুইজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা