1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

টঙ্গীতে বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৭৯ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।।
গাজীপুরের টঙ্গীতে ৬তালা বিশিষ্ট নব‌নি‌র্মিত স্কুল ভবন উদ্বোধন করে‌ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকা‌লে টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া এলাকায় মামদী মোল্যা উচ্চ বিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার ভবনের সাড়ে ৬ কো‌টি টাকা ব্যয়ে নব‌নি‌র্মিত এ স্কুল ভবন উদ্বোধন করা হয় ।

উদ্বোধনী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব করেন ভবনের জমি দাতা ও টঙ্গী থানা কৃষকলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছান্নাউল্লাহ মোল্লা ও সঞ্চালনা করেন গাজীপুর মহানগর সেচ্ছাসেবকলীগের সদস্য মামুনুর রশীদ মামুন মোল্লা।

এসময় প্রধান অতিথির বক্ত‌ব্যে কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষাখাতে যে উন্নয়ন হয়েছে অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার দক্ষ নেতৃত্বের কারণে দেশে দারিদ্র্যের হার কমেছে, শিক্ষার হার বেড়েছে। শহর থেকে গ্রাম অজপাড়া গাঁয়ের আনাচে-কানাচে রাস্তাঘাটসহ মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজের ব্যাপক উন্নয়ন হয়েছে। দে‌শের এমন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান নেই যেখানে নতুন ভবন নির্মাণ হয়নি।’
উক্ত অনুষ্ঠানে আরও উপ‌স্থিত ছি‌লেন মামুদী মোল্যা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলার নাসির উদ্দীন মোল্লা, ভাষা সৈনিক ও সফিউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজে গভনিং বডির সভাপতি আঃ মতিন চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, টঙ্গী পশ্চিম থানায় যুবলীগের সভাপতি পদপ্রার্থী বিল্লাল হোসেন মোল্লা, ৫৪নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হারুনর রশিদ, ৫৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু,টঙ্গী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর, সম্মিলিত সাংস্কৃতিক জোট টঙ্গী থানা সভাপতি এড. সৌকত হোসনে প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা