1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

টঙ্গীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

প্রশাসন
  • সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১১৬ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গীতে শিক্ষার্থীদের হাফ ভাড়া ও নিরাপদ সড়কের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে কোমলমতি শিক্ষার্থীরা।

শনিবার সকাল সাড়ে ১০টায় টঙ্গীর কলেজ গেইট এলাকায় সফিউদ্দিন সরকার একাডেমীসহ স্থানীয় কয়েকটি স্কুলের শিক্ষার্থীরা এই অবরোধে অংশগ্রহণ করেন। এতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়ে চরম ভোগান্তিতে পড়ছেন বিভিন্ন গন্তব্যের উদ্যেশে চলাচলরত পরিবহন যাত্রীরা। পরে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বুঝিয়ে বেলা ১১টার দিকে মহাসড়ক থেকে অবরোধ তুলে দেয়। এসময় শিক্ষার্থীরা অবরোধ তুলে নিলেও বিভিন্ন পরিবহনের প্রয়োজনীয় কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স পরিক্ষা করতে থাকে।
বিক্ষুব্দ শিক্ষার্থীরা জানান, শুধু মাত্র রাজধানীতে শিক্ষার্থীদের হাফ ভাড়ার সিদ্ধান্ত সরকারী ভাবে কার্যকর হয়েছে। তাহলে সারাদেশে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর করা হবে না কেন? কেন সড়কে শিক্ষার্থীদের প্রান ঝড়বে? যতদিন পর্যন্ত সারাদেশে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর করা না হবে যতদিন নিরাপদ সড়কের ব্যাবস্থা করা না হবে ততদিন আমরা সড়ক অবরোধের কার্যক্রম চালিয়ে যাবো।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীরা সারাদেশের গণপরিবহণে হাফ ভাড়া ও নিরাপদ সড়ক নিশ্চিতে দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। সাধারণ মানুষের দূর্ভোগের কথা চিন্তা করে শিক্ষার্থীদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়ার পর যানচলাচল স্বাভাবিক হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী উপ পুলিশ কমিশনার পীযূষ কুমার দে বলেন, শিক্ষার্থীদের সঙ্গে আমরা কথা বলে তাদের সড়ক থেকে সরিয়ে নিয়েছি। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা