1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে ছাত্রলীগের হামলায় শ্রমিক আহত! - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

টঙ্গীতে ছাত্রলীগের হামলায় শ্রমিক আহত!

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ১৩২ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গীর মরকুন এলাকায় ছাত্রলীগের নেতা আসাদ সিকদারের লালিত সন্ত্রাসী বাহিনীর হামলায় স্থানীয় একটি ক্যাপ কারখানার তিন শ্রমিক গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাতে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে শ্রমিকদের উপর এ হামলা চালায় সন্ত্রাসীরা। স্থানীয় মরকুন গুদারাঘাট এলাকায় এই ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় ধারালো অস্ত্রের কোপে ক্যাপ শ্রমিক মোঃ শরীফ (২২), মোঃ সজীব (২১) ও মোঃ এমদাদ (১৮) নামে গুরুতর আহত তিন শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

আহত শ্রমিক শরীফ জানায়, তারা সকলেই মরকুন এলাকার ইকবাল ক্যাপ হাউজের শ্রমিক। গত ৭ ডিসেম্বর রাতে কাজ শেষে কারখানার শ্রমিক আরিফ ও জামির বাসায় ফিরছিলেন। পথিমধ্যে তারা মরকুন গুদারাঘাট এলাকায় আসলে ৪/৫ জন সন্ত্রাসী তাদের পথরোধ করে। এসময় তারা এলোপাথাড়ি মারধর করে আরিফ ও জামিরের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং বিষয়টি নিয়ে মুখ খুললে হত্যার হুমকি দেয়।

পরে, গত শুক্রবার রাত ১০টার দিকে কাজ শেষে আরিফ ও জামির বাসায় ফেরার পথে মোবাইল ছিনিয়ে নেওয়া সেই ছাত্রলীগ কর্মীদের দেখতে পেয়ে কারখানার অন্য শ্রমিকদের খবর দেয়। খবর পেয়ে শ্রমিকরা গুদারাঘাট গিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের বিষয়ে জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই ছাত্রলীগের নেতাকর্মীরা ছোরা, চাপাতিসহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে এলাপাতারী কুপিয়ে তিন শ্রমিককে গুরুতর জখম করে। এরা সকলেই টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদারের লোক।

পরে অন্যান্য শ্রমিকরা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে কথা হলে টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ কানন মোল্লা জানান, আসাদ সিকদার নামে থানা বা ওয়ার্ড ছাত্রলীগের কোন পদপদবীতে কেউ নেই। তবে, এমন পরিচয়ে যদি কেউ থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আসাদ সিকাদারের মুঠোফোনে যোগাযোগ করার জন্য বারবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি একপর্যায়ে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ মামরারির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা