1. admin@kholanewsbd24.com : admin :
জয়পুরহাটে ৬ জন প্রতারক চক্রের সদস্য গ্রেফতার। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

জয়পুরহাটে ৬ জন প্রতারক চক্রের সদস্য গ্রেফতার।

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৩৪৪ বার পঠিত

জয়পুরহাট প্রতিনিধিঃ ৮ জানুয়ারি/২২

জয়পুরহাটে প্রতারক চক্রের ৬ সদস্যকে জাল মুদ্রা ও প্রতারনার সরঞ্জাম সহ গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাতে শহরের পাঁচুরমোড় এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা বংশাল থানার বাগডাসালেন গ্রামের মৃত সৈয়দ হোসেনের ছেলে এসএস আলিম(৫০), ঢাকা শিল্পাঞ্চল থানার নাখালপাড়া গ্রামের মৃত সাইজুদ্দিনের ছেলে মোঃ টিটু মিয়া(৪৮), গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার বেজরা গ্রামের মৃত আকমল ভূইয়ার ছেলে মোঃ মিন্টু ভূইয়া (৩৮), ফিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার হরিণপালা গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে মাহফুজ হাওলাদার (৩৫), নোয়াখালী জেলার সাথুরাম থানার পূর্ব মহোদুলি গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে ফজলুল হক (৪৮), চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার নওদাপাড়া গ্রামের এনামুল হক জেল্টের ছেলে শাহিন উদ্দিন মিলন (৩০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির জনান, আসামীরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র এবং পেশায় তারা গার্মেন্টসে কাজ করে। তারা জাল কয়েন বিক্রি করে যেগুলো খুব দামি এবং উচ্চ বিকিরণ পদার্থ দিয়ে তৈরী এমন প্রতারনা করে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জাল মুদ্রা-০৩ টি, ১ টিরাসায়নিক পদার্থ বোতল, নিশান কার-০১টি, জাল চেক-০১ টি (১৩,০০,০০০/- টাকার), মোবাইল-১১টি সহ তাদেরকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
মোবাঃ ০১৭১০ ৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা