1. admin@kholanewsbd24.com : admin :
জাহাঙ্গীরের সাথে সম্পর্ক রাখলে তার বিরুদ্ধে ব্যবস্থানেয়া হবে । - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

জাহাঙ্গীরের সাথে সম্পর্ক রাখলে তার বিরুদ্ধে ব্যবস্থানেয়া হবে ।

প্রশাসন
  • সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মোঃ বিল্লাল হোসেন সাজু
গাজীপুর সিটি করপোরেশন থেকে বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলমের সঙ্গে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী সম্পর্ক রাখলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত এসেছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টামণ্ডলীর সভায়। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে এই বৈঠক রোববার রাতে গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

ওই সভায় গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কৃত জাহাঙ্গীর আলমের সঙ্গে দলীয় নেতাকর্মীদের যোগাযোগ ও সম্পর্ক বিষয়ে তদন্ত করার জন্য ১১ সদস্যের একটি কমিটিও গঠন করা হয়েছে। কমিটির প্রধান হিসেবে রয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ওসমান আলী। ১১ সদস্যের তদন্ত কমিটিকে দুই ভাগে প্রতিবেদন দাখিল করার নির্দেশনা দেওয়া হয়েছে।

সভা শেষে এসব তথ্য জানিয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল। তিনি বলেন, ‘সভায় সিদ্ধান্ত হয়েছে, জাতির পিতাকে নিয়ে কটুক্তি করার কারণে আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কৃত জাহাঙ্গীর আলমের সঙ্গে দলীয় কোনো নেতাকর্মীর কোনো ধরণের সম্পর্ক থাকতে পারবে না। আওয়ামী লীগের যে সকল নেতাকর্মী জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ রক্ষা করবে এবং সম্পর্ক রাখবে দল তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবে।’

তদন্ত কমিটির কার্যক্রম নিয়ে আতাউল্লাহ মন্ডল বলেন, ‘জাহাঙ্গীর আলমকে শোকজ করার পর বহিষ্কারের আগ পর্যন্ত দলীয় নেতাকর্মীদের কার কী ভূমিকা ছিল- সেটি নির্ধারণ করা হবে। অপরটি হল, বহিষ্কারের পর তার সাথে সংগঠনের কোনো নেতাকর্মীর যোগাযোগ আছে কিনা বা কার কী ভূমিকা ছিল সেটি তদন্ত করা।’ তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর কারও বিরুদ্ধে সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে দলের গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানের সভাপতিত্বে আ ক ম মোজাম্মেল হক ছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন্নাহার, গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন। সভায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের বিষয়ে আলোচনা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা