1. admin@kholanewsbd24.com : admin :
জনপ্রিয়তার শীর্ষে বালুচর ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী হাজী আমজাদ হোসেন - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

জনপ্রিয়তার শীর্ষে বালুচর ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী হাজী আমজাদ হোসেন

প্রশাসন
  • সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩২৩ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা অনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

৪র্থ ধাপের তফসিল ঘোষণার পর থেকে প্রচার প্রচারণায় ও জনপ্রিয়তার শীর্ষে আছেন মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুচর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ২ বারের নির্বাচিত প্যানেল চেয়ারম্যান মেম্বার পদপ্রার্থী সৎ, নির্বিক, সমাজ সেবক,অসহায় নিরীহ অবহেলিত মানুষের প্রিয় মানুষ হাজী আমজাদ হোসেন নির্বাচন কমিশন থেকে মঙ্গলবার ২৩ নভেম্বর দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ২৫ নভেম্বর নির্বাচন কমিশনে জমা দেন।

বালুচর ইউনিয়ন বাসী অনেকেই জানান এর মধ্যে হাজী আমজাদ হোসেন উঠান বৈঠক, গনসংযোগ করে ও বালুচর ইউনিয়ন পরিষদ এলাকায় লিফলেট বিতরণ করে অন্যান্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে। এই নতুন ও তরুন প্রার্থী হি‌সে‌বে অ‌নে‌কেই আগামী নির্বাচ‌নে তা‌কে জয়ী কর‌তে কাজ কর‌বেন ব‌লেও জানা গে‌ছে।

এ ব‌্যপা‌রে বালুচর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হাজী আমজাদ হোসেন ব‌লেন, আ‌মি একজন নতুন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ সকল ধ‌র্মের লোক‌দের সাংস্কৃ‌তিক উন্নয়‌নে কাজ কর‌বো।তিন আরো বলেন ভোট দিবে একবার সেবা নিবেন বারবার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা