1. admin@kholanewsbd24.com : admin :
জকিগঞ্জে সিএনজি অটোরিকশাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার ৷ - খোলা নিউজ বিডি ২৪
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লালপুরে ৫ লিটার চোলাই মদসহ আটক-২ বিএনপি নেতা দুলু ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা সাভারে ছেলেকে বিবস্ত্র করে পিটিয়ে মায়ের পা ভেঙে দিলেন প্রতিবেশী ঢাকা ১৯ আসনের এম পি প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম এর উঠান বৈঠক জনসভায় পরিনত সুবর্ণচরে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোরে শ্রমিক ফেডারেশন নেতাকে কুপিয়ে জখম আমবাগানের পরিত্যক্ত ঘরে পড়ে ছিল নারীর মরদেহ নাটোরে ছিনতাই হওয়া স্বর্নালংকারসহ দুই যুবক আটক আশুলিয়ায় ঢাকা – ১৯ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলামের উঠান বৈঠক অনুস্ঠিত নোয়াখালীর সুবর্ণচরে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে দুই শিশুর মৃত্যু

জকিগঞ্জে সিএনজি অটোরিকশাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার ৷

প্রশাসন
  • সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেটের জকিগঞ্জে সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার (৫ সেপ্টেম্বর) রাতে তাদের আটক করে। 

জানা যায়, সিলেটের শহরের পপুলার মেডিকেলের সামনে থেকে রাত অনুমান ৭ ঘটিকার দিকে যাত্রীবেশে ছিনতাইকারী সদস্য সোহেল মুর্শেদ তাপাদার উরফে রাজু আহমদ ও রাব্বি হোসেন জকিগঞ্জে যাওয়ার কথা বলে একটি সিএনজি গাড়ী, যার রেজি নং-সিলেট-থ-১২-৭৮৪২ এর চালক আবু বক্করের সহিত ৯ শত টাকা ভাড়া সাব্যস্ত করে। পরে ল্যাব-এইড হাসপাতাল নিয়ে যাওয়ার কথা বললে ল্যাব-এইড হাসপাতাল এর সামনে থেকে বেলাল আহমদ হৃদয় ও কামরান আহমদ নামে দু’জনকে গাড়িতে তুলে জকিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করে। রাত অনুমান ১০.১৫ ঘটিকার সময় জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের আটগ্রাম বাস স্টেশন এলাকার একটি ফাঁকা জায়গায় পৌঁছিলে পূর্ব পরিকল্পিতভাবে যাত্রীবেশি সকল ছিনতাইকারীরা সিএনজি চালকের গলায় চাকু ধরে এবং চালক-কে গাড়ি থেকে নামিয়ে সিএনজি গাড়ী নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। ঐ সময় সিএনজি গাড়ীর চালক চিৎকার দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজন এবং থানা পুলিশের সম্মিলিত প্রচেষ্টায় তিন ছিনতাইকারী সিন্ডিকেটের সদস্যদের ছিনতাইকৃত সিএনজি গাড়ীসহ আটক করে।

আটককৃতরা হচ্ছে উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের নোয়াগ্রাম (আটগ্রাম) এলাকার মৃত তজমুল আলী উরফে তজই মিয়ার ছেলে নুরুল হক (৩৫), ৮নং কসকনকপুর ইউনিয়নের মৌলভীরচক গ্রামের আলাই মিয়া উরফে আলাই মিকারের ছেলে কামরান আহমদ (২২), সিলেটের কোতোয়ালী থানার ০৯ নং ওয়ার্ডের ০৩নং ব্লকের আখালিয়া (নিহারিপাড়া) এলাকার রাশেদ আহমদের ছেলে রাব্বি হোসেন (২২)। এ সময় অন্যান্য সহযোগী আসামিরা পালিয়ে যায়। 

এ ঘটনায় জকিগঞ্জ থানায় এদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। পরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার জানান, ছিনতাই চক্রের পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে এবং দ্রুত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা