1. admin@kholanewsbd24.com : admin :
চৌহাট্রায় রেকারের ধাক্কায় প্রাইভেট কার ক্ষতিগ্রস্থ, চালকের লাইসেন্স নেই - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২০ অপরাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মসিকের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চৌহাট্রায় রেকারের ধাক্কায় প্রাইভেট কার ক্ষতিগ্রস্থ, চালকের লাইসেন্স নেই

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেট মেট্রোপলিটন ট্রাফিকপুলিশ নগরীর যানজট নিরসনে ও ট্রাফিক আইন বাস্তবায়নে দিনরাত নিরলসভাবে কাজ করছে। দুর্ঘটনা প্রতিরােধে প্রতিদিন নানা টিমে বিভক্ত হয়ে চেকপােস্ট বসিয়ে অবৈধ যানবাহন রেকার করছে। অথচ খোদ এই রেকার চালকের লাইসেন্স বা বৈধ কাগজপত্র নেই। যার ফলে রেকার চালকরা নানা দুর্ঘটনার জন্ম দিচ্ছেন।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় নগরীর চৌহাট্রা শহীদ শাসসুদ্দিন আহমদ হাসপাতালের সম্মুখে ভয়াবহ এক দুর্ঘটনার জন্ম দেন একজন রেকার চালক। পিছন দিক থেকে একটি প্রাইভেট কারকে সজোরে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে দেন। প্রাইভেট কারের পিছনের সিটে তিনজন শিশু বসা ছিলো অল্পের জন্য তারা প্রাণে বেঁচে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারটি (ঢাকা মেট্রো-গ ১৫-৪১০২) ড্রাইভ করছিলেন একজন নারী চিকিৎসক। তিনি শহীদ মিনারে ফুল দিয়ে বাচ্চাদের নিয়ে ফিরছিলেন। হঠাৎ চলন্ত কারের পিছন দিকে একটি রেকার (ঢাকা ই ৫৩৩) দ্রুত গতিতে এসে সজোরে ধাক্কা দেয় এতে প্রাইভেট কারের পিছনের গ্লাস চুর্ণ-বিচূর্ণ হয়ে দুমড়ে মুচড়ে যায়।
রেকার চালকের সাথে এই প্রতিবেদকের কথা হয়। রেকার চালক তার নাম সামুন মিয়া বলে জানান। এসময় তার ড্রাইভিং লাইসেন্স দেখতে চাইলে তিনি জানান তার কোন লাইসেন্স নেই।

স্থানীয় জনতা রেকার চালককে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে রেকার চালককে উদ্ধার করে।

বিষয়টি নিয়ে সিলেট ট্রাফিকের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ -এর সাথে মোবাইলে কথা বললে তিনি বিস্ময় প্রকাশ করে জানান, ড্রাইভিং লাইসেন্স ছাড়া রেকার চালাবে এটা কোন অবস্থায় গ্রহন যোগ্য এবং যুক্তিসঙ্গত নয়। আমি বিষয়টির খোজ নিচ্ছি।

এদিকে অন্য একটি সূত্র জানায় সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের চুক্তিভিত্তিক দুই রেকার ( ট্রাক) ( নং ঢাকা ই ৫৩৩) ও ( চট্রগ্রাম ই ৫৮৯) রেজিস্ট্রেশন নাম্বার থাকলেও কয়েক বছর আগে থেকে এই রেকার গুলোর কাগজপত্র ফেল রয়েছে।

পর্যবেক্ষক মহল বলছেন সিলেট মেট্রোপলিটন ট্রাফিকপুলিশকে খুজে দেখতে হবে ‘সর্ষের মধ্যে ভূত আছে কি না’, তা না হলে তাদের সকল ভালো কাজ বির্তকিত হয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা