1. admin@kholanewsbd24.com : admin :
চট্টগ্রামে বিএনপির আহ্বায়কসহ ৭৫ জনের বিরুদ্ধে মামলা - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস ট্রাকের সংঘর্ষ নিহত ৪

চট্টগ্রামে বিএনপির আহ্বায়কসহ ৭৫ জনের বিরুদ্ধে মামলা

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৭৪ বার পঠিত

চট্টগ্রাম জেলা বিশেষ প্রতিনিধি
সাজু দাশ
০৬/০১/২০২২ইং
চট্টগ্রামে বিএনপির আহ্বায়কসহ ৭৫ জনের বিরুদ্ধে মামলা চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন
চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ মোট ৭৫ জনকে। বুধবার (৫ জানুয়ারি) দিবাগত রাতে মামলাটি করা হয়।

পুলিশ জানায়, বুধবার নগরের প্রেস ক্লাব এলাকায় ১০০ জনের একটি মানববন্ধন করার মৌখিক অনুমতি নেয় মহানগর বিএনপি। কিন্তু তাদের মিছিলে হঠাৎ লোকসমাগম বেড়ে যায়। এতে প্রেস ক্লাব এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বিএনপি নেতাকর্মীদের রাস্তা ছেড়ে দিতে বলা হলে তারা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়।
এরপর ঘটনাস্থলে পুলিশ অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করে। আটক ৪৯ জনসহ মোট ৭৫ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, পুলিশের ওপর হামলা ও জানমালের ক্ষয়ক্ষতির জন্য সংশ্লিষ্ট ধারায় ৭৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে। গ্রেফতারদের বৃহস্পতিবার প্রেরণ করা হচ্ছে আদালতে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা