1. admin@kholanewsbd24.com : admin :
চট্টগ্রামে করোনা শনাক্ত ৫৩ জন, একজনের মৃত্যু - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মসিকের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চট্টগ্রামে করোনা শনাক্ত ৫৩ জন, একজনের মৃত্যু

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৭১ বার পঠিত

সাজু দাস বিশেষ প্রতিনিধিঃ গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭৫০টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ৩ দশমিক ০২ শতাংশ। এসময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্টসহ ১২টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

নতুন আক্রান্ত ৪৮ জন নগরের ও ৫ জন আনোয়ারা, রাঙ্গুনীয়া ও মিরসরাই উপজেলার বাসিন্দা। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ৮২২ জন।

এর মধ্যে নগর এলাকার ৭৪ হাজার ৪৩০ জন এবং বিভিন্ন উপজেলায় ২৮ হাজার ৩৯২ জন। এ ছাড়া মোট মৃত্যুবরণকারী ১ হাজার ৩৩৩ জনের মধ্যে ৭২৩ জন নগরের এবং ৬১০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, বিআইটিআইডি ল্যাব, চমেক ল্যাব, সিভাসু ল্যাব, কমেক ল্যাব, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাব, শেভরন ল্যাব, মা ও শিশু হাসপাতাল ল্যাব, আরটিআরএল ল্যাব, মেডিক্যাল সেন্টার ল্যাব, ইপিক হেলথ কেয়ার ল্যাব, ল্যাব এইড ল্যাব, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাব, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাব ও শাহ আমানত বিমানবন্দর ল্যাবে করোনার নমুনা পরীক্ষা করা হচ্ছে। চলমান আছে অ্যান্টিজেন টেস্টও।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা