1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুর মহানগরের কাশিমপুর থানা যুবলীগের পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা — মোহাম্মদ রিপন সরকার - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

গাজীপুর মহানগরের কাশিমপুর থানা যুবলীগের পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা — মোহাম্মদ রিপন সরকার

প্রশাসন
  • সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : আসছে ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুর মহানগরের কাশিমপুর থানা যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মহানগরের কাশিমপুর থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী যুবলীগের প্রভাবশালী নেতা মোহাম্মদ রিপন সরকার। শুভেচ্ছা জানিয়ে মোহাম্মদ রিপন সরকার বলেন, ১৬ ডিসেম্বর মহান স্বাধীনতা যুদ্ধে লক্ষ লক্ষ প্রাণের আত্নদানে লাল সবুজের পতাকা উড়েছে আমাদের ভুমিতে।
পৃথিবীর মানচিত্রে আমরা পেয়েছি এক অনবদ্য পরিচয়। স্বাধীনতার দীপ্ত শ্লোগানে মুখরিত সেই মহান বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করে মহান বিজয় দিবসে গাজীপুর মহানগর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীসহ মহানগরের সর্বস্তরের জনগণকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান তিনি।
বিজয়ের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মহান বিজয় দিবসে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়। যার জন্ম না হলে বাংলাদেশ নামের রাষ্ট্র কখনই হতো না। স্মরণ করছি মুক্তিযুদ্ধের সকল শহীদদের। শ্রদ্ধা জানাচ্ছি ত্যাগ স্বীকার করা লক্ষ লক্ষ বিরাঙ্গনা নারীদের।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা