1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে শীতার্তদের মাঝে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের কম্বল বিতরণ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

গাজীপুরে শীতার্তদের মাঝে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের কম্বল বিতরণ

প্রশাসন
  • সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১২০ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।। গাজীপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশন। প্রতিবছরের মতো এবারও শীতের শুরুতেই দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণের কার্যক্রম শুরু করে ফাউন্ডেশনটি।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে গাজীপুরের ভোগরা বাইপাস এলাকায় গাজীপুর মহানগর যুবলীগ আহ্বায়ক ও আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের বাসভবনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য এবি এম.আবুল কাসেম মন্ডল, বাসন থানা যুবলীগ নেতা,আব্দুল হালিম মন্ডল, গাজীপুর মহানগর যুবলীগ নেতা,আফজাল হোসেন সরকার পাপেল, শ্রমিক নেতা আবদুর সুবাহান,যুবলীগ নেতা মনিরুজ্জামান মনির, সোহরাব হোসেন, মোহাম্মদ আলী,জহিরুল ইসলাম জহির, মিজানুর রহমান, সুমন,রবি,আব্দুল হালিম সরকার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে গাজীপুর মহানগর যুবলীগ আহ্বায়ক ও আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল বলেন, প্রতিটি সন্তানের কাছে তার বাবা হিরো আমার কাছেও আমার বাবা হিরো। আমার বাবাকে জন্মের পর থেকেই দেখে আসছি অসহায় মেহনতী মানুষের কল্যাণে কাজ করে। বাবার মানবিক কাজ অনুসরন করে মেহেনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি এক রাসেলের পক্ষে সম্ভব নয় সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাই সকলকে অনুরোধ করছি যে যার স্থান থেকে যতটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা