1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে শিশু কন্যা ধর্ষন; গ্রেফতার ৩ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

গাজীপুরে শিশু কন্যা ধর্ষন; গ্রেফতার ৩

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪৮ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের সালনা এলাকা থেকে শিশুকন্যা (১৩) ধর্ষণ মামলায় ৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প।

রবিবার ১২ ডিসেম্বর রাত ১১টার দিকে র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুর এর কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম ও সিনিয়র এএসপি জি এম মাজহারুল ইসলামের নেতৃত্বে আসামীদের গ্রেফতার করা হয়। সোমবার ১৩ ডিসেম্বর বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে র‍্যাব-১।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুরের সদর থানাধীন
উত্তর সালনা সরকার পাড়া এলাকার মাহজারুল @ মাজু সরকার ছেলে রাশেদুল(২৬), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার ধোবাপাড়া এলাকার সোহেল মিয়ার ছেলে জাবেদ(১৯) ও কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কিশোরপুর এলাকার নজরুল ইসলামের ছেলে মুয়াজ উদ্দিন (১৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বিগত ১২ ডিসেম্বর সন্ধ্যায় ভুক্তভোগী শিশুকন্যাকে উত্তর সালনার একটি রাস্তা থেকে তুলে নিয়ে গরু হাটা
সংলগ্ন সরকারি বাগানে নিয়ে জাবেদ ও মুয়াজ উদ্দিনের সহায়তায় জোরপূর্বক ধর্ষন করে রাসেদুল। পরে ভুক্তভোগীর পিতা রাতে র‍্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পে অভিযোগ দায়ের করলে ঐ রাতের আসমীদের গ্রেফতার করে র‍্যাব। পরবর্তীতে ভুক্তভোগী শিশুকন্যা ও আসামীদের গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় হস্থান্তর করা হয় এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা