1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক - খোলা নিউজ বিডি ২৪
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কবিরহাটে ২ স্বর্ণ দোকানে ডাকাতি, নৈশ প্রহরীকে হত্যাঃ ৩ কোটি টাকার স্বর্ণ লুট ঠাকুরগাঁওয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ৭ জন আটক পাঁচবিবিতে বালু উত্তোলনের ঘাট থেকে একটি লাশ উদ্ধার কাউনিয়ায় জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার সাংবাদিক লাঞ্ছিত ‘ভুয়া’ সন্দেহে সাদাপোশাকের পুলিশের ওপর স্থানীয়দের হামলা, আহত ৬ নাটোরে ৮ কেজি ভারতীয় গাঁজাসহ আটক-১ নাটোরে নারীর ক্ষমতায়ন বিষয়ে উঠান বৈঠক গাজীপুরে স্ত্রীকে মাটিচাপার ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ এমপি প্রার্থীদের নিকট ১৪ দফা দাবির লিফলেট প্রদান করবে সাংবাদিকরা গাজীপুরে টেন্ডার ছাড়াই,প্রাথমিক বিদ্যাঃ আঙ্গীনার গাছ কাটার অভিযোগ

গাজীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

প্রশাসন
  • সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের সালনা এলাকায় অভিযান চালিয়ে
৭৮০০পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার ২৯ অক্টোবর মধ্যরাতে নগরীর সালনা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো নড়াইলের লোহাগড়া থানার মৌলভী ধানারই গ্রামের বায়োজিদ হোসেন তুহিন (৪২) এবং তার স্ত্রী পারভিন আক্তার (২৩)। তারা মহানগরের সালনা মন্ত্রীবাড়ি রোড এলাকার মোঃ গিয়াস উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)-এর উপ পরিদর্শক মোঃ আবুল হাসান জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে
সালনা মন্ত্রীবাড়ি রোড এলাকা থেকে তুহিন ও তার স্ত্রী পারভিনকে আটক করা হয় এসময় তাদের কাছথেকে ৭ হাজার ৮ শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

তিনি আরো জানান, আটককৃতদের মধ্যে তুহিনের বিরুদ্ধে ২০১৮ সালে ঢাকার উত্তরা ও ভাটারা থানায় এবং ২০১৭ সালে জয়দেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।
এবং ২০১৩ সালে পারভীনের বিরুদ্ধে
কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা