1. admin@kholanewsbd24.com : admin :
কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মনির হোসেন এর উদ্যোগে ক্লাবে ল্যাপটপ প্রদান - খোলা নিউজ বিডি ২৪
রবিবার, ০৪ জুন ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন
রবিবার, ০৪ জুন ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে ৩৯ টি ল্যাপটপ ও বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধারের স্বীকৃতিস্বরূপ আইজিপি অর্থ পুরস্কার ঠাকুরগাঁওয়ে কৃষি যন্ত্রাঅংশের মাধ্যমে বোরো ধান কাটা মাড়াই করছেন ময়মনসিংহের গৌরীপুরে গীতা প্রতিযোগিতা অনুষ্ঠিত মধ্যরাতে যুবক খুন, তদন্তে মাঠে পুলিশ পারফরমেন্স বেজড গ্র্যান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশন্স অনুষ্ঠিত হয়েছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের মায়ের ইন্তেকাল সিআইডি প্রধানের সাথে Mr. Ryu কান্ট্রি ডিরেক্টর,KOICA, বাংলাদেশ এর সাক্ষাৎ জামালপুরে জমি বেদখলের পুনরুদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ব্লাস্টের আয়োজনে অধিকার সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে পুলিশ সুপারের প্রত্যক্ষ তদারকিতে সাদুল্যাপুরে গুলি ভর্তি বিদেশী পিস্তল সহ যুবক আটক

কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মনির হোসেন এর উদ্যোগে ক্লাবে ল্যাপটপ প্রদান

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৪৮২ বার পঠিত

আরিফুল ইসলাম খান শাহিন ঃ কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল নির্বাচিত হওয়ার পর থেকে প্রেসক্লাবের উন্নয়নে ধারাবাহিক ভাবে নিজেকে নিয়োজিত রেখেছেন। সহযোগীতা পেয়ে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ও সম্মানিত সদস্যগণ তাকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

এরই ধারাবাহিকতা বৃহস্পতিবার বিকেলে সংবাদ সংরক্ষণ ও প্রেরণের মাধ্যমে কাশিমপুর প্রেসক্লাবের সকল সদস্যদের সুসংগঠিত করার লক্ষ্যে একটি নতুন ল্যাপটপ প্রধান করেন তিনি।

কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল বলেন, ঐতিহাসিক প্রেসক্লাবের প্রথম নির্বাচনে আপনারা আমাকে সভাপতি নির্বাচন করেছেন সেজন্য কার্যনির্বাহী কমিটির ও সম্মানিত সদস্যগণকে ধন্যবাদ জানাচ্ছি।

আমি নির্বাচনে যে ইস্তেহার দিয়েছি, চেস্টা করতেছি সেটি পূরণ করার জন্য। সেই লক্ষে প্রেসক্লাবের সাংবাদিকদের বসার জন্য একটি ঘর ভাড়া নিয়ে দিয়েছি। সংবাদ সংগ্রহ করে নিউজ লিখার জন্য একটি ল্যাপটপ ও ইন্টারনেট লাইন এনে দিয়েছি। শুধু তাই নয় মহামারী করোনার মধ্যে সম্মানিত সদস্যগণদের বিভিন্ন সময় অার্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

তিনি আরো বলেন, আমার সহকর্মীরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার পরে যদি কোন সমস্যায় পরে তাহলে আপনাদের পাশে আমি সব সময় থাকবো। কাশিমপুর প্রেসক্লাবকে একটি আধুনিক প্রেসক্লাব গঠনের লক্ষে সমস্তু কিছু করতে আমি প্রস্তুত এবং আপনাদের বসার জন্য একটি স্থায়ী প্রেসক্লাব করে দেওয়ার জন্য চেষ্টা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা