1. admin@kholanewsbd24.com : admin :
করটিয়ায় কিশোর গ্যাংয়ের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী: বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টার অভিযোগ! - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

করটিয়ায় কিশোর গ্যাংয়ের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী: বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টার অভিযোগ!

প্রশাসন
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৫০৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
করটিয়ায় কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়ে গেছে। বিগত নির্বাচনকে কেন্দ্র করে সাহাদৎ হোসেন খান নামে এক খেতাব প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধার সন্তানকে নির্মমভাবে নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। এমনকি ওই বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানোরও অভিযোগ ‍উঠেছে। জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত গাড়ির সামনে দিয়ে দৌড়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়ক পেরোনোর পরে হামলায় আহত সাহাদৎ হোসেন খানকে স্থানীয় লোকজনের সহযোগিতায় টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার ১জানুয়ারি সকাল সাড়ে দশটা থেকে পৌনে এগারোটার মধ্যে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাহাদৎ হোসেন খান বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুস সবুর খান বীরবিক্রম এর ছেলে।

স্হানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, টাঙ্গাইল সদর উপজেলার ঢেলি করটিয়া গ্রামে মোঃ সাব্বির এর নেতৃত্বে গড়ে উঠা কিশোর গ্যাংয়ের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। প্রায় ২৫/৩০ জন উঠতি কিশোর ও তরুণদের নিয়ে এই গ্যাংয়ের দুর্ধর্ষ সদস্যের মধ্যে অন্যতম ইমন, আলী হোসেন, অভি, হিমেল, সেলিম, সোহেল, ঋত্বিক গং। এদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকার বেশ কয়েকটি পরিবার নিজ বসতভিটায় বসবাস করতে পারছেন না। থানায় এই গ্যাংয়ের প্রধান মোঃ সাব্বির এর নামে হত্যা মামলাসহ অন্যান্য সদস্যদের নামে বিভিন্ন ধরনের মামলা থাকলেও এরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় ও এলাকায় ত্রাসের সৃষ্টি করে।
এলাকাবাসী আরো বলেন, এদের মধ্যে কয়েকজন ৭১’এর চিহ্নিত রাজাকারের সন্তান ও নাতি। স্থানীয় খালেক রাজাকারের নির্দেশে একজন খেতাব প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টার অভিযোগ উঠায় এলাকার জনগণ ও টাঙ্গাইল জেলার বীরমুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা নাহলে টাঙ্গাইল তথা বাংলাদেশের বীরমুক্তিযোদ্ধার সন্তানগণ ঘরে বসে থাকবেনা। কঠোর আন্দোলন গড়ে তোলার মাধ্যমে বীরমুক্তিযোদ্ধার সন্তান সাহাদৎ খানের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে বাধ্য করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা