1. admin@kholanewsbd24.com : admin :
কক্সবাজারের পর্যটনে ভাটা, হোটেলে ৬০ শতাংশ রুম খালি। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

কক্সবাজারের পর্যটনে ভাটা, হোটেলে ৬০ শতাংশ রুম খালি।

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৯৩ বার পঠিত

মুবিনুল হুদা চৌধুরী সোহাইল.সোহাইল.সোহাইল.চীফ রিপোর্টারঃ কক্সবাজার।

কক্সবাজার শুধু দেশের নয় পৃথিবীর একটি আকর্ষণীয় পর্যটন জোন। তাই এখানে এবছর বিদেশি বেশ কিছু পর্যটক এসেছে এবং আরো আসতে শুরু করেছিল।বছরের প্রথম দিনে সব পর্যটকদের ফুল দিয়ে বরণ করা হয়। এ জন্য স্ব স্ব হোটেল বিদেশি পর্যটকদের স্বাগত জানিয়ে সব সময় ফুল দিয়ে বরণ করেন কর্তৃপক্ষ।

কিন্তু কিছু দেশি – বিদেশি তৎপরতা এই পর্যটন স্রোতকে বন্ধ করতে ভূমিকা পালন করছে।

দেশের পুলিশ কর্মকর্তা ও র্যাবের কর্মকাণ্ডও ভূমিকা রেখেছে বিরোপ পরিস্থিতি সৃষ্টির জন্য। প্রশাসনে সমন্বয়হীন পরিস্থিতির জন্য তা দায়ী।যারা কোটি কোটি টাকা ইনভেস্ট করে হোটেল, মুটেল, পর্যটন অবকাঠামো গড়ে তুলেছেন, তাদেরও দায়িত্ব আছে পরিবেশকে পরিছন্ন রাখা এবং ভয় মুক্ত রাখা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা