1. admin@kholanewsbd24.com : admin :
(ওয়র্ল্ড ভিশন-তানোর) (৫০তম বর্ষপূর্তিতে-রজতজয়ন্তী) উদযাপন! - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

(ওয়র্ল্ড ভিশন-তানোর) (৫০তম বর্ষপূর্তিতে-রজতজয়ন্তী) উদযাপন!

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১২০ বার পঠিত

স্টাফ রিপোর্টার, এস আর টুটুল এম এল।

রাজশাহীর তানোর উপজেলায় বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন তানোর উপজেলা শাখার উদ্যোগে-ওয়ার্ল্ড ভিশন তানোরে (৫০তম বর্ষপূর্তির-রজতজয়ন্তী) জাতীয় পতাকা উত্তোলন ও মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে উদযাপিত হয়েছে।

আজ ২১ ডিসেম্বর ওয়ার্ল্ড ভিশন তানোরে (৫০তম বর্ষপূর্তির-রজতজয়ন্তী) উদযাপন উপলক্ষে, ওয়ার্ল্ড ভিশন রাজশাহী জেলার সিনিয়র ম্যানেজার মিঃ সেবাস্টিয়ান পিউরিফিকেশনের সভাপতিত্বে, তানোর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশেষ আলোচনাসভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাজশাহী-৫২’ তানোর, গোদাগাড়ী-১’ জাতীয় সাংসদ সদস্য ও সাবেক শীল্প প্রতিমন্ত্রী, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না, তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ, তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবুবাক্কার, মহিলা ভাইস-চেয়ারম্যান ও তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি, সোনিয়া সরদার।
তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (প্রদীপ) সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার সুজন, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য, রামিল হাসান সুইট ও মোর্শেদুল মোমেনিন (রিয়াদ) প্রমুখ।
এছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি, স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন; গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের গৃহীত ভীষণ মঙ্গা-ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বিনির্মাণে এবং আত্মনির্ভরশীল সুশিক্ষিত জাতি গঠন ও আধুনিক ডিজিট্যাল বাংলাদেশ গড়ে তুলার লক্ষে, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও দীর্ঘ ৫০ বছর ধরে নানামুখি উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করে আশছে।
সমাজে পিছিয়ে পড়া ছিন্নমূল দুস্থ-দরিদ্র অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে অগ্রগামী ভূমিকা রেখছে বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন তানোর শাখা, আমি এই আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন তানোর শাখার সর্বস্থরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। গহীন বরেন্দ্র অঞ্চল তানোর-এর ৭টি ইউনিয়ন ও ২টি পৌর এলাকার দুস্থ-দরিদ্র অসহায় মানুষের কল্যানকামী ওয়ার্ল্ড ভিশন তানোর শাখার সার্বিক উন্নয়ন মূলক কর্মকান্ডে আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা