1. admin@kholanewsbd24.com : admin :
এমভি অভিযান–১০ লঞ্চের আগুনে নিহত হওয়া ৩২ জনের জানাজা ও ২৯ জনের দাফন সম্পন্ন হয়েছে - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

এমভি অভিযান–১০ লঞ্চের আগুনে নিহত হওয়া ৩২ জনের জানাজা ও ২৯ জনের দাফন সম্পন্ন হয়েছে

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৭৫ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধি :

লঞ্চের আগুনে নিহত হওয়া ৩২ জনের জানাজা ও ২৯ জনের দাফন সম্পন্ন হয়েছে।

২৫/১২/২০২১ইং তারিখ শনিবার বরগুনা সার্কিট হাউস মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে মরদেহ গুলোর গণজানাজা সম্পন্ন হয়। জানাজা সম্পন্ন হওয়া ৩২ জনের মধ্যে তিনজন শনাক্ত হওয়ায় তাঁদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে প্রশাসন।

নতুন শনাক্ত তিনজনের মধ্যে দুটি শিশু ও এক নারী। শনাক্ত শিশু মায়িদার (১৫) বাড়ি পাথরঘাটার চরদুয়ানি ইউনিয়নে। অপর শিশু তাবাসসুম (৪) পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের। এ ছাড়া শনাক্ত হওয়া নারী মনোয়ারার (৫৫) বাড়ি চাঁদপুরে। তিনি ঢাকা থেকে বরগুনার ঢলুয়ায় জামাতার বাড়িতে আসছিলেন।

সকাল থেকে বরগুনা জেনারেল হাসপাতালে স্বজনেরা ভিড় করেন। পরে ১০টায় মরদেহ জেনারেল হাসপাতালের মর্গ থেকে সার্কিট হাউস মাঠে নিয়ে যাওয়া হয়। ১১ টায় সেখানে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে শনাক্ত তিনটি মরদেহ স্বজনদের বুঝিয়ে দেয় জেলা প্রশাসন।

জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, শনাক্ত না হওয়া ২৯টি মরদেহ সদর উপজেলার পোটকাখালী এলাকার গণকবরে দাফন করা হয়। এসব মরদেহের ময়নাতদন্ত ও ডিএনএ নমুনা সংগ্রহ করে রাখা হয়েছে।পরে শনাক্ত হলে কবর বুঝিয়ে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা