1. admin@kholanewsbd24.com : admin :
ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী মোঃ ছানাউল হকের নির্বাচনী প্রচারণায় কর্মীদের মোটরসাইকেল শোভাযাত্রা। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী মোঃ ছানাউল হকের নির্বাচনী প্রচারণায় কর্মীদের মোটরসাইকেল শোভাযাত্রা।

প্রশাসন
  • সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৯৫ বার পঠিত

মোঃ নুর সাইদ ইসলাম
ধামইরহাট উপজেলা প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে ২৬ই ডিসেম্বর ২০২১ইউপি নির্বাচন মেম্বার প্রার্থী মোঃ ছানাউল হক।
আসন্ন ধামইরহাট উপজেলার ৪ নম্বর উমার ইউনিয়ন নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সমাজসেবক জনগণের আস্থাভাজন মোঃ ছানাউল হক। ধামইরহাট উমার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন সমাজসেবক মোঃ ছানাউল হক।

এই নির্বাচনী সময়ে তিনি সকলের পরিচিত মানুষ, উমার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন মোঃ ছানাউল হক। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না,তাই বৃহৎ পরিসরে সমাজের সকলের সমর্থনে সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়ে এলাকাবাসীর সহযোগিতাই এগিয়ে সমাজ সেবক মোঃ ছানাউল হক। এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী নির্বাচনী মাঠে নেমেছেন, তিনি নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান। একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা জায়,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মোঃ ছানাউল হক কে ভোট দিয়ে উমার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উন্নয়ন করবেন।
এলাকার যুবসমাজ,ছাত্রসমাজসহ এবার মোঃ ছানাউল হক ভাইয়ের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।

মোঃ ছানাউল হক বলেন,
এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধামইরহাট উপজেলার ৪নং উমার ইউনিয়নের ৯নং ওয়ার্ডবাসীর পবিত্র ভোটে নির্বাচিত হয়ে জনসাধারণের এবং এলাকার উন্নয়নের করার সুযোগ চান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা