1. admin@kholanewsbd24.com : admin :
আসন্ন চরজুবিলী ইউপি নির্বাচনে মঞ্জুর আলম মেম্বার প্রার্থী হিসেবে প্রচারণার শীর্ষে রয়েছেন। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

আসন্ন চরজুবিলী ইউপি নির্বাচনে মঞ্জুর আলম মেম্বার প্রার্থী হিসেবে প্রচারণার শীর্ষে রয়েছেন।

প্রশাসন
  • সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ১১৮ বার পঠিত

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচর উপজেলার আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশিষ্ট সমাজ সেবক, সৎ,শিক্ষিত, বিনয়ী, গরীব দুঃখী মেহনতী মানুষের আপনজন, মঞ্জুর আলম এলাকার উন্নয়ন ও জনগণের সেবা করার লক্ষ্যে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হয়েছেন। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

মঞ্জুর আলম কে মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। ইউনিয়নের ৪নং ওর্য়াডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা।

মেম্বার পদপ্রার্থী মঞ্জুর আলম বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। ৪নং ওয়ার্ড কে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গঠন করার লক্ষ্যে এলাকাবাসীর সহযোগিতা ও সমর্থন প্রার্থনা করছি।

এলাকাবাসী বলেন, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের মঞ্জুর আলম ভাই। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে ১০ ফেব্রুয়ারীর নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। জনগণ আরো জানান, আসন্ন ইউপি নির্বাচনে মঞ্জুর আলম একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে এলাকার দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

৫নং চরজুবিলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন তিনি।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। চরজুবিলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন মঞ্জুর আলম, তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা, মতামত ও সমর্থন প্রত্যাশী হয়ে মঞ্জুর আলম এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মঞ্জুর আলম কে ভোট দিতে চায়, চরজুবিলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা