1. admin@kholanewsbd24.com : admin :
আবু আলেম মাদবর রাজনগর ইউপি'কে মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চান - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

আবু আলেম মাদবর রাজনগর ইউপি’কে মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চান

প্রশাসন
  • সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬৭৫ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ আবু আলেম মাদবর।

তিনি আনারস মার্কা নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছেন। তিনি বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এর সার্বিক সহযোগিতায় রাজনগর’কে একটি উন্নত-সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চান। তাই তিনি আগামী ৫ বছর রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে থাকতে চান। এই জন্য তিনি বিজয়ী হওয়ার লক্ষে ব্যাপক গনসংযোগ করে চলছেন। তার আত্মীয়-স্বজন ও শুভাকাংখীরাও গনসংযোগ করে চলছেন।

এসময় তিনি বলেন, সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমি এই রাজনগর ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। যদি সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। এজন্য আমি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা