1. admin@kholanewsbd24.com : admin :
অভয়নগর মুক্তদিবস উৎযাপন - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

অভয়নগর মুক্তদিবস উৎযাপন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১১৪ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

বন্যাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে যশোরের অভয়নগরে মুক্তদিবস উৎযাপিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নওয়াপাড়া ইনষ্টিটিউট মাঠে সকাল ৯ টায় মুক্তদিবস উৎযাপন কমিটির উদ্যোগে দিবসটি উৎযাপন করা হয়। উৎযাপন কমিটির সভাপতি অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবুলের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক, সেক্টর কমান্ডারস ফোরামের ভাইস চেয়ারম্যান, মিডিয়া ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ম,হামিদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওয়াপাড়া কলেজের অধ্যক্ষ রবিউল হাসান, অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ খান, বীর মুক্তিযোদ্ধা গাজী নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন করা হয়। এরপর প্রধান অতিথি কবুতর ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্ভোধন করেন। উদ্ভোধনের পর বন্যাঢ্য র‌্যালি নওয়াপাড়া বাজার প্রদক্ষিন করে। র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন।
প্রধান অতিথি ম,হামিদ বলেন,স্বাধীনতা বিরোধীদের বিচার এখনো শেষ হয়ে যায়নি। দেশের প্রান্তে এখনো যুদ্ধ অপরাধীরা রয়ে গেছে তাদের বিচারও বাংলার মাটিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন তা পুরনে আজগের প্রজন্মকে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে। বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীরা সোচ্চার তাদের সকল যড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিতে হবে।
বিকাল ৪ টার সময় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোরে তীর্যক ও অভয়নগর সন্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পীরা গান পরিবেশন করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা