1. admin@kholanewsbd24.com : admin :
অভয়নগরে ইউপি নির্বাচন: চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে জামাই-শাশুড়ি - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

অভয়নগরে ইউপি নির্বাচন: চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে জামাই-শাশুড়ি

প্রশাসন
  • সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে যশোরের অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে প্রেমবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে জমে উঠেছে জামাই-শাশুড়ি ভোট যুদ্ধের প্রচার-প্রচারণা।

খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন প্রেমবাগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘মোটরসাইকেল’ প্রতীক নিয়ে সুরোভী ইসলামের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারই জামাই ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ‘ঘোড়া’ প্রতীক নিয়ে এস এম সিরাজুল ইসলাম মান্নু।

একই পরিবারের দুইজন প্রার্থীকে নিয়ে ইউনিয়নব্যাপী চলছে আলোচনা-সমালোচনার ঝড়। প্রেমবাগ ইউনিয়নের মাগুরা গ্রামের বায়েজিদ হোসেন বলেন, আমি ইউনিয়নের একজন ভোটার। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপির দুই প্রার্থী সুরোভী ইসলাম ও তাঁর জামাই এস এম সিরাজুল ইসলাম মান্নু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী ‘ঘোড়া’ প্রতীকের এস এম সিরাজুল ইসলাম মান্নু মুঠোফোনে জানান, আমি প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালিন ইউনিয়নে অনেক উন্নয়ন করেছি।

জনগণের দাবিতে পুনরায় চেয়ারম্যান হিসেবে ‘ঘোড়া’ প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। সুরোভী ইসলাম আমার চাচী শাশুড়ি হলেও নির্বাচনের মাঠে কোন আত্মীয়ের সম্পর্ক থাকে না।

জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী ‘মোটরসাইকেল’ প্রতীকের সুরোভী ইসলাম জানান, আমি স্থানীয় বিএনপি সমর্থীত মৌন মনোনীত প্রার্থী। বিএনপির নেতা-কর্মীরা আমার জন্য কাজ করছেন।

আমার জামাই একই পদে নির্বাচন করলেও আমার জন্য কোন সমস্যা হচ্ছে না। আমি জয়ী হলে নারী-পুরুষের সমতায়ন ও নারী অধিকার প্রতিষ্ঠা করব।

তিনি আরো বলেন, আমি প্রথম নারী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জয়ের শতভাগ আশাবাদি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এস এম হাবিবুর রহমান জানান, উপজেলার ৮টি ইউনিয়নে প্রার্থীদের প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রেমবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে একজন নারীসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা