1. admin@kholanewsbd24.com : admin :
অবশেষে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম কে বহিষ্কার ৷ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

অবশেষে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম কে বহিষ্কার ৷

প্রশাসন
  • সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১২২ বার পঠিত

নাজমুল হক ষ্টাফ রিপোর্টার ঃঅবশেষে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম কে বহিষ্কার করা হয়। তারা বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানা যায়।গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার। ছাত্র রাজনীতির বাইরেও তার রয়েছে আরেক পরিচিতি। জেলায় তৈরি করেছেন মাদক সিন্ডিকেট। এই সিন্ডিকেটের সদস্যরা কক্সবাজার থেকে ইয়াবা এনে গাজীপুরে বিক্রি করেন। গত তিন চার মাসে প্রায় ২ লাখ ইয়াবার চালান এনেছে চক্রটি। সম্প্রতি চক্রের চার সদস্যকে গ্রেপ্তারের পর এ তথ্য জানতে পেরেছেন গোয়েন্দারা।

শনিবার (১৮ ডিসেম্বর) কক্সবাজার থেকে বিভিন্ন উপায়ে ইয়াবার চালান ঢুকছে রাজধানীসহ সারা দেশে। ইয়াবার চালান আছে এমন তথ্যে যাত্রাবাড়ী এলাকা থেকে একটি প্রাইভেটকার আটক করে নিয়ে আসেন গোয়েন্দারা। চারজনকে আটক করে চলে তল্লাশি। একপর্যায়ে চালক জানায় গাড়িতে বিশেষ একটি চেম্বারে লুকানো আছে ইয়াবা। সেখান থেকে বের করা হয় ২৫ হাজার পিস ইয়াবা।আটককৃতরা জানায়, পিকনিকের নামে কখনো বিমানে কখনো প্রাইভেটকারে তারা যায় কক্সবাজারে। সেখানকার মহাজনের কাছ থেকে প্রতি পিস ইয়াবা ৭০ টাকায় কিনে তারা। পরে তা ঢাকা হয়ে চলে যায় গাজীপুরে। চালান বুঝিয়ে দেওয়া হয় জাহাঙ্গীর সরকারের কাছে।

চক্রটির আটককৃত এক সদস্য বলেন, ইয়াবার এই ব্যবসাটার প্রধান হচ্ছে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর। আমরা ইয়াবা এনে জাহাঙ্গীরের কাছে দিতাম। জাহাঙ্গীর তার লোক দিয়ে পুরো গাজীপুরে বিক্রি করত। প্রতি পিস ইয়াবা কিনে ৭০ টাকা করে আর বিক্রি করত ২৫০ টাকা করে।এই সিন্ডিকেটের মূল হোতা জাহাঙ্গীর। তার নেতৃত্বেই জেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ে সর্বনাশা ইয়াবা। গত তিন চার মাসে ২ লাখেরও বেশি ইয়াবার চালান কক্সবাজার থেকে গাজীপুরে এনে বিক্রির তথ্য দিয়েছে আটককৃতরা।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার মো. হারুন অর রশীদ বলেন, তদন্ত অনেকেরই নামে এবং সম্পৃক্ততা পাওয়া গেছে। মাদক কারবারি যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। সে যত বড় রাঘব-বোয়াল হোক ছাড় দেওয়া হবে না। আমাদের তদন্তে যাদের নাম আসবে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসব।

চক্রটি গেল তিন চার মাসে প্রায় ২ লাখ ইয়াবার চালান এনেছে বলেও জানান হারুন অর রশীদ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা